Search
Thursday 19 May 2022
  • :
  • :

কামরুলকে আনতে সৌদি গেলেন তিন পুলিশ

কামরুলকে আনতে সৌদি গেলেন তিন পুলিশ

সিলেট, ১২ অক্টোবর : সিলেটে শিশু রাজন হত্যা মামলার অন্যতম আসামি কামরুল ইসলামকে দেশে ফিরিয়ে আনতে সৌদি আরবের উদ্দেশে ঢাকা ছেড়েছেন তিন পুলিশ কর্মকর্তা। সোমবার ভোররাত পৌনে ৪টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যান তারা।

তিন সদস্যের এই প্রতিনিধিদলটির নেতৃত্ব দিচ্ছেন পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মাহবুবুল করিম। দলের অপর দুই সদস্য হলেন অতিরিক্ত উপকমিশনার মোহাম্মদ রহমত উল্লাহ ও সিলেটের বিমানবন্দর থানার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আ ফ ম নিজাম উদ্দিন।

গত ৮ জুলাই সিলেট নগরীর কুমারগাঁওয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয় শিশু সামিউল আলম রাজনকে। ঘটনার পরদিনই সৌদি আরব পালিয়ে যান কামরুল। ১৩ জুলাই রাত ৮টার দিকে প্রবাসী বাংলাদেশিদের সহায়তায় কামরুলকে আটক করে সৌদি আরবের পুলিশ।

এর পর ১৬ আগস্ট আলোচিত এই হত্যা মামলায় ১৩ জনের নাম উল্লেখ করে অভিযোগপত্র প্রদান করে মহানগর গোয়েন্দা পুলিশ। অভিযোগপত্রে উল্লেখিত আসামিদের মধ্যে ১০ জনকে গ্রেপ্তার ও তিনজনকে পলাতক দেখানো হয়। পলাতক তিনজনের মধ্যে কামরুলকে দেশে ফিরিয়ে আনতে আজ সৌদি আরব গেলেন তিন পুলিশ কর্মকর্তা। পলাতক অপর দুই আসামি হলেন পাভেল ও কামরুলের ভাই শামীম।

এ ছাড়া বাকি অভিযুক্তরা হচ্ছেন কামরুলের ভাই আলী হায়দার, মুহিদ আলম, ময়না চৌকিদার, রুহুল আমিন, তাজউদ্দিন আহমদ বাদল, দুলাল আহমদ, নূর মিয়া, ফিরোজ মিয়া, আছমত উল্লাহ ও আয়াজ আলী।




Leave a Reply

Your email address will not be published.