Search
Thursday 26 November 2020
  • :
  • :

ওজন কমিয়ে ফিরছেন ‘চুমুর রাণী’ তনুশ্রী

ওজন কমিয়ে ফিরছেন ‘চুমুর রাণী’ তনুশ্রী

বিনোদন ডেস্ক : ‘আশিক বানায়া আপনে’ সিনেমা কিংবা গানে ইমরান হাশমির যদি কিসিং মাস্টার হয় তবে এ কথা বলা ভুল হবে না যে, তনুশ্রী দত্ত ছিলেন চুমুর রাণী।

বলিউড এই অভিনেত্রী ২০০৫ সালে ‘চকোলেট’ সিনেমায় অভিনয় করে পা রাখেন বড়পর্দায়। তবে জনপ্রিয়তা পেয়েছেন ইমরান হাশমির বিপরীতে ‘আশিক বানায়া আপনে’ গানটির মাধ্যমে। তারপর বেশকিছু সিনেমায় অভিনয় করলেও লম্বা সময় ক্যামেরার বাইরে ছিলেন এ নায়িকা।

নতুন খবর হলো-অনেকদিন পর আবারও লাইট-ক্যামেরার সামনে ফিরতে যাচ্ছেন তনুশ্রী। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে কামব্যাকের ঘোষণা দিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি জানান, ওয়েব সিরিজ আর সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি।

তনুশ্রী লিখেন, ‘অনেকেই ভাবছেন আমি আমেরিকায় আইটি কোম্পানিতে চাকরি করছি। এটা ভুল। ওখানকার আইটি কোম্পানি আমায় কাজের অফার দিলেও আমি সেই কাজ করিনি। আমি মুম্বাইতে আমার অভিনেত্রী সত্তাকে কাজে লাগাতে চাই। দিনের শেষে আমি একজন শিল্পী। মুম্বাইতে আমার পরিচিতি আছে। তাই দেশে ফিরে কাজ শুরু করেছি।’

সবশেষ ২০১০ সালে ‘অ্যাপার্টমেন্ট’ সিনেমায় দেখা গিয়েছিল তনুশ্রীকে। রূপালি পর্দায় থেকে দূরে থাকলেও #মিটু মুভমেন্টের সময় বেশ সরব ছিলেন এ অভিনেত্রী। যৌন হেনস্থার প্রতিবাদে শক্ত অবস্থান নিয়ে খবরের শিরোনামও হয়েছিলেন।

কামব্যাকের জন্য বেশ ভালোভাবেই প্রস্তুতি নিচ্ছেন ইমরান হাশমির এ নায়িকা। সিনেমায় ফেরার জন্য ১৫ কেজি ওজন কমিয়েছেন তিনি। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে তনুশ্রী বলেন, ‘এবার আমি আরও ভাল কাজ বাছাই করব। খারাপ অভিজ্ঞতা থেকে যা শিখেছি তা পরবর্তী কালে কাজে লাগাব। কেবল মেধাবী, নামী এবং ভাল মনোভাবের নির্দিষ্ট লোকদের সঙ্গেই শুধু কাজ করব।’