Search
Thursday 18 August 2022
  • :
  • :

এমপি লিটন আত্মসমর্পণ না করলে গ্রেফতার: স্বরাষ্ট্রমন্ত্রী

এমপি লিটন আত্মসমর্পণ না করলে গ্রেফতার: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা, ৮ অক্টোবর : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন আত্মসমর্পণ না করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। বৃহস্পতিবার সচিবালয়ে নিজ দপ্তরে মাদক নিয়ন্ত্রণ বোর্ডের ১৪তম সভা শেষে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের এ কথা বলেন।

এক প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, শিশু সৌরভের পায়ে গুলি করার অভিযোগে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন আত্মসমর্পণ না করলে তাকে খুঁজে বের করে গ্রেপ্তার করা হবে।

মন্ত্রী বলেন, কাউকে ছাড় দেওয়া হচ্ছে না, হবেও না। অপরাধ যেই করুক না কেন তাকে বিচারের মুখোমুখি হতে হবে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, দুই বিদেশি হত্যায় আইএসের সম্পৃক্ততা নেই। দুই বিদেশি নাগরিক ছিলেন খুবই নিরীহ ও সাদাসিধে। জাপানের নাগরিক সাদাসিধে জীবন যাপন করতেন। তিনি ইসলাম ধর্ম গ্রহণ করে মসজিদে যেতেন। তাহলে কেন তাকে আইএস হত্যা করবে?

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সজীব ওয়াজেদ জয়ের বক্তব্যে সত্যতা আছে। না হলে দুই বিদেশি হত্যাকাণ্ডের এ ধরণের বর্বরতা কেন? কারা এর সুবিধাভোগী? আগে অগ্নিসন্ত্রাস করে যারা ব্যর্থ হয়েছেন, হয়ত তাদের নতুন কৌশল হতে পারে বলে তিনি মন্তব্য করেন।

উল্লেখ্য, সজীব ওয়াজেদ তার ফেসবুক পাতায় লেখেন, খুব নির্ভরযোগ্য একটা সূত্র থেকে আমি জেনেছি যে, বাংলাদেশে সাম্প্রতিক বিদেশি হত্যাকাণ্ডে বিএনপি-জামায়াত জড়িত। অত্যন্ত মরিয়া হয়ে তারা এটা করছে, যাতে বিদেশি সরকারগুলো আমাদের দেশের বিরাগভাজন হয়।




Leave a Reply

Your email address will not be published.