Search
Thursday 19 May 2022
  • :
  • :

এবার চলচ্চিত্রে নতুন পরিচয়ে ববি

এবার চলচ্চিত্রে নতুন পরিচয়ে ববি

বিনোদন ডেস্ক : নতুন পরিচয়ে ঢাকার চলচ্চিত্রে পথচলা শুরু করতে যাচ্ছেন চিত্রনায়িকা ববি। শিগগিরই নিজেরই গল্প ভাবনায় নিজের প্রযোজিত চলচ্চিত্রের কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। তার প্রযোজনার প্রথম এ চলচ্চিত্রের নাম ‘প্রেমলীলা’।

বর্তমানে এটির স্ক্রিপ্টের কাজ চলছে। তা শেষ হলেই শুরু হবে শুটিং। ববির দেয়া তথ্যমতে এটি নির্মাণ করবেন ‘মেন্টাল’খ্যাত পরিচালক শামীম আহম্মেদ রনি। এতে ববির বিপরীতে থাকবেন সুপারস্টার শাকিব খান। এদিকে ববি বর্তমানে ব্যস্ত আছেন ইফতেখার চৌধুরীর নির্দেশনায় ‘মালটা’ চলচ্চিত্রের কাজ নিয়ে। এতে তার বিপরীতে আছেন ভারসাল শেঠ। এরই মধ্যে চলচ্চিত্রটির কিছু অংশের শুটিং হয়েছে।

শিগগিরই পুরো ইউনিট আবারও ব্যাংকক যাবে চলচ্চিত্রটির শুটিংয়ে। ববিকে গত ঈদে সর্বশেষ সিনেমার পর্দায় দেখা গেছে বদিউল আলম খোকন পরিচালিত ‘রাজা বাবু’ চলচ্চিত্রে। এতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন। সর্বাধিক ১৬০টি সিনেমা হলে এ চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে। ববি বলেন, অনেক সাড়া পেয়েছি এবং এখনও পাচ্ছি চলচ্চিত্রটিতে অভিনয় করে। এর আগে শাকিব খানের সঙ্গে ‘হিরো দ্যা সুপারস্টার’ ও ‘রাজত্ব’ চলচ্চিত্রে অভিনয় করেও এ রকম সাড়া পেয়েছি আমি।

তবে আমি বিশ্বাস করি ‘রাজা বাবু’ আরও বেশ কিছুদিন দর্শক হলে গিয়ে দেখবেন। কারণ এর গল্প এবং নির্মাণশৈলীসহ এতে সবার অভিনয় খুব ভাল হয়েছে। আমি সবসময়ই কৃতজ্ঞ পরিচালক বদিউল আলম খোকনের প্রতি। তিনি তার ভাল ভাল চলচ্চিত্রগুলোতে আমাকে রাখার চেষ্টা করেন। প্রযোজনায় সম্পৃক্ত হওয়া প্রসঙ্গে ববি বলেন, আমি মনে করি প্রযোজনায় আসাটা ভাল। কারণ এখন এমন অনেক প্রযোজক আসছেন যারা একবার ছবি প্রযোজনা করে পরে আর এ কাজটি করতে চান না।

আমি যদি সাহস করে প্রযোজনায় আসি তাহলে অন্য অনেকেই হয়তো চলচ্চিত্র প্রযোজনা করতে উৎসাহ পাবেন। উল্লেখ্য, ববি অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ইফতেখার চৌধুরীর ‘খোঁজ দ্যা সার্চ’। এতে তিনি অনন্ত জলিলের বিপরীতে অভিনয় করেছিলেন। এরপর তার অভিনীত মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলো হচ্ছে ‘দেহরক্ষী’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’, ‘রাজত্ব’, ‘হিরো দ্যা সুপারস্টার’, ‘আই ডোন্ট কেয়ার’, ‘স্বপ্ন ছোঁয়া’ ও ‘অ্যাকশান  জেসমিন’।




Leave a Reply

Your email address will not be published.