Search
Tuesday 24 May 2022
  • :
  • :

এবার আড্ডায় মাতাবেন পরীমনি!

এবার আড্ডায় মাতাবেন পরীমনি!

বিনোদন ডেস্ক : একের পর এক  নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে চলচ্চিত্রকে মাতিয়ে রাখছেন গ্ল্যামারাস কন্যা পরীমনি। মুক্তিপ্রাপ্ত ছবিগুলোর মাধ্যমে প্রশংসিতও হয়েছেন তিনি। অভিনয়, পারফরম্যান্স, গ্ল্যামার, নাচ এসব মিলিয়ে চলচ্চিত্রে দারুণ সম্ভাবনার নামে পরিণত হয়েছেন এ অভিনেত্রী। তারই ধারাবাহিকতায় এবার মাতাবেন আড্ডাতে।রাজু চৌধুরী পরিচালিত ছবির নাম ‘আড্ডা’। এ ছবিতে বাপ্পি চৌধুরীর সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করতে দেখা যাবে তাকে।

শিগগিরই এ ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে। এরই মধ্যে এর গল্প লেখার কাজ শেষ করেছেন কমল সরকার। রোমান্টিক অ্যাকশন ধাঁচের এ গল্পে বাপ্পি ও পরীমনি ছাড়াও দুজন নবাগত শিল্পীকে দেখা যাবে।

এ বিষয়ে পরিচালক রাজু চৌধুরী বলেন, এ ছবিটির গল্প তৈরি হয়েছে ভিন্নধর্মী একটি রোমান্টিক ঘটনাকে কেন্দ্র করে। তবে সে বিষয়টি এখনই আমি পুরোপুরি জানাতে চাচ্ছি না। এরই মধ্যে ছবির প্রধান নায়ক-নায়িকা হিসেবে বাপ্পি ও পরীমনির সঙ্গে কথা হয়েছে আমার। এ চরিত্র দুটির জন্য তারা দুজনই আমার প্রথম পছন্দও ছিল। খুব শিগগিরই রাঙ্গামাটির বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং শুরু করবো। এদিকে রাজু চৌধুরী পরিচালিত ‘আড্ডা’ ছবিতে গান থাকছে মোট পাঁচটি। খুব শিগগিরই গানগুলোর রেকর্ডিংয়ের কাজও সম্পন্ন হবে। এর আগে ‘লাভার নাম্বার ওয়ান’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছিলেন বাপ্পি ও পরীমনি।




Leave a Reply

Your email address will not be published.