Search
Thursday 13 December 2018
  • :
  • :

এখন পর্যন্ত যারা মনোনয়ন ফিরে পেলেন

এখন পর্যন্ত যারা মনোনয়ন ফিরে পেলেন

ঢাকা, ৬ ডিসেম্বর : একাদশ সংসদ নির্বাচনে প্রার্থীদের বাতিল হওয়া মনোনয়নের ওপর শুনানি শুরু করেছে নির্বাচন কমিশন। এ আপিল শুনানি শুরু হয় চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের স্বতন্ত্র প্রার্থী নবাব মো: শামছুল হুদাকে দিয়ে।

বগুড়া-৭ আসনে বিএনপি প্রার্থী মোরশেদ মিল্টনের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়েছে। খাগড়াছড়ির বিএনপি প্রার্থী আব্দুল ওয়াদুদ ভুঁইয়ার সিদ্ধান্ত অপেক্ষমান। ঢাকা-২০ আসনে বিএনপি মনোনয়ন প্রত্যাশী তমিজ উদ্দিনের মনোনয়ন বৈধ।

এছাড়াও বৈধ ঘোষণা করা হয়েছে কিশোরঞ্জ-২ আসনে মেজর (অব) মো আখতারুজ্জামানের মনোনয়ন বৈধ। পটুয়াখালী-৩ আসনে বিএনপি প্রার্থী গোলাম মওলা রনির স্বাক্ষর না থাকায় আটকে ছিল মনোনয়নপত্র। আপিলের মাধ্যমে ফিরে পেলেন মনোনয়নপত্র।

ঢাকা-১ আসনে খন্দকার আশফাকের মনোনয়ন বৈধ ঘোষণা।

আজ বৃহস্পতিবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনের লিফটের ১০ তলায় এজলাসে এ আপিল শুনানি শুরু হয়েছে।। প্রধান নির্বাচন কমিশনারসহ অন্যান্য কমিশনাররা সেখানে উপস্থিত থেকে আপিল শুনানি গ্রহণ করছেন।

নির্বাচন ভবনে এ আপিল শুনানি শুরু হয়। আজ এক থেকে ১৬০ পর্যন্ত ক্রমিক নম্বরের আবেদনের শুনানি হবে। ৮ই ডিসেম্বর পর্যন্ত ৫৪৩ পর্যন্ত আবেদনের আপিল শুনানি গ্রহণ করবে কমিশন। সূত্র: মানবজমিন