Search
Wednesday 18 May 2022
  • :
  • :

ইমরান খানকে হত্যা করতে চেয়েছিলেন তার সাবেক স্ত্রী

ইমরান খানকে হত্যা করতে চেয়েছিলেন তার সাবেক স্ত্রী

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ইমরান খানকে হত্যা করতে চেয়েছিলেন তার সাবেক স্ত্রী রেহাম খান। এমন খবরই দিয়েছেন দেশটির টিভি সাংবাদিক আসিফ নিজামী। ইমরান খানকে হত্যা করার উদ্দেশ্যে রেহাম তার খাবারে বিষ মিশিয়েছিল বলে জানালেন তিনি।

গত ঈদুল ফিতরের দিন খাবার খেয়ে হঠাৎ মারাত্মক অসুস্থ হয়ে পড়েন পাকিস্তান সাবেক ক্রিকেটার ও বর্তমান রাজনীতিবিদ ইমরান খান। দ্রুত তাকে সেদিন তাকে হাসপাতালে নেয়া হয়।

ডাক্তাররা জানান, বিশ মেশানো খাবার খেয়ে তিনি অসুস্থ হেয় পড়েছেন। তখন ইমরানের পেট থেকে বিষ বের করা হলে তিনি সুস্থ হন। কিন্তু সেই ঘটনা ফাঁস হলো রেহাম-ইমারনের ছাড়াছাড়ি হওয়ার পর। এ বছরের শুরুতে সংবাদমাধ্যম বিবিসি’র সাবেক উপস্থাপক রেহাম খানকে বিয়ে করেন পাকিস্তান তেহরিক ই ইনসাফর প্রধান ইমরান খান। কিন্তু ১০ মাসের মাথায় গত শুক্রবার তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

হঠাৎ তাদের বিবাহ বিচ্ছেদে বেশ আলোড়ন সৃষ্টি হয়। বিবাহ বিচ্ছেদের স্পষ্ট কারণ খুঁজতে গিয়ে হিমশিম খান সাংবাদিকরা। তবে পরিবারের পক্ষ থেকে জানানো হয়, রেহামের রাজনৈতিক উচ্চভিলাষ ও অতি আধুনিকতার জন্য বাধ্য হয়ে রেহামকে তালাক দিয়েছেন ইমরান খান। রেহামকে বিয়ে করার শুরুতেই পরিবারের অনেকেই ইমরানের ওপর অসন্তুষ্ট ছিলেন।

বিশেষকরে ইমরান খানের বোন এই বিয়ে মেনে নেননি। পরিবারের সদস্যদের এমন অসনম্মতির মধ্যে ঘটে নতুন ঘটনা। অনেক দিন থেকেই রেহাম রাজনীতিতে যোগ দিতে চাইছিলেন। কিন্তু বিষয়টি পরিবারের সদস্যসহ ইমরান মেনে নিতে পারছিলেন না। আর শেষ পর্যন্ত এই ঘটনায় তিক্ততা সৃষ্টি হওয়ায় মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। কিন্তু সাংবাদিক আসিফ নিজামী দিলেন এবার আরও চাঞ্চল্যকর তথ্য।

তিনি জানালেন, রেহাম খান নিজের রাজনৈতিক উচ্চভিলাষ পূরণের জন্য ইমরান খানকে হত্যা করতে চেয়েছিলেন। ইমরান খানকে বিষ খাইয়ে হত্যা করার পর পাকিস্তান তেহরিক ই ইনসাফের প্রধাম হতে চেয়েছিলেন রেহাম।




Leave a Reply

Your email address will not be published.