Search
Saturday 2 July 2022
  • :
  • :

আবারো বিধ্বস্ত চেলসি

আবারো বিধ্বস্ত চেলসি

স্পোর্টস ডেস্ক, ১৩ সেপ্টেম্বর : ম্যাচের ৯ মিনিটেই দলের অন্যতম সেরা তারকা মুহামেদ বেসিককে ইনজুরির কারণে মাঠ ছাড়তে হলো। স্বভাবতই কপালে ভাজ এভারটন কোচের। কিন্তু তার পরিবর্তে নামা স্কটিশ মিডফিল্ডার স্টিভেন নেইস্মিথ দুর্দান্ত হ্যাট্রিক করে দলকে এনে দিলেন দারুণ এক জয়। আর বাজে থেকে ভয়াবহ বাজে হলো হোসে মরিনহো চেলসির যাত্রা। নেইস্মিথের হ্যাটট্টিকে এভারটনের কাছে ৩-১ গোলের বড় ব্যবধানে হেরেছে বর্তমান চ্যাম্পিয়ন চেলসি।

শনিবার ঘরের মাঠে ১৭ মিনিটেই পিছিয়ে পরে মরিনহোর শিষ্যরা। ব্রেন্ডন গ্যালোওয়ের ক্রস থেকে অসাধারণ এক হেড করে দলকে এগিয়ে নেন স্টিভেন নেইস্মিথ। প্রথম গোলের রেস না কাটতেই ৫ মিনিট পর দ্বিতীয় গোল খায় চেলসি। রস বার্কলির কাছ থেকে বল পেয়ে ২০ গজ দূর থেকে নেয়া বুলেট শটে বল জালে জড়ান সেই স্টিভেন নেইস্মিথ।

৩৬ মিনিটে ব্যবধান কমায় চেলসি। জন ওবি মিকেলের পাস থেকে ২৫ গজ দূর থেকে দারুণ এক গোল করেন নেমাঞ্জা মাতিক। বিরতির আগে ব্যবধান কমানোর সুযোগ পেয়েও কাজে লাগাতে না পারায় ২-১ গোলে পিছিয়ে থেকেই মাঠ ছাড়ে চেলসি।

বিরতির পর বেশ কয়েকটি আক্রমণ করেও গোল বঞ্চিত থাকে চেলসি।  উল্টো ৮২ মিনিটে বার্কলির কাছ থেকে বল পেয়ে কোনাকুনি শটে দারুণ গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন নেইস্মিথ। চলতি মৌসুমে পাঁচ ম্যাচে চেলসির এটা তৃতীয় পরাজয়।




Leave a Reply

Your email address will not be published.