Search
Thursday 19 May 2022
  • :
  • :

আবারো বিতর্কে তিন্নি

আবারো বিতর্কে তিন্নি

বিনোদন ডেস্ক, ১ অক্টোবর : নতুন প্রেম নিয়ে আবারও বিতর্কিত হচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তি দত্ত তিন্নি। সম্প্রতি নিজের ফেসবুক ওয়ালে নতুন প্রেমিকের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করে বিতর্কের জম্ম দেন। মিডিয়াপাড়ায় বিষয়টি নিয়ে চলছে গুঞ্জন আর কানাঘুষা।

অনেকেই ধারণা করছেন, আবার নতুন জীবনের পথে এগুচ্ছেন তিন্নি। ঘুরে ফিরে সেই প্রশ্নটা আবার মাথাচাড়া দিয়ে উঠেছে, ফের বিয়ে করছেন কি এই মডেল ও অভিনেত্রী? নাকি বিয়ে করেই ফেলেছেন! এমনও সন্দেহ করছেন অনেকেই। পাশাপাশি লিভ টুগেদারের আশঙ্কাও উড়িয়ে দিতে চাইছেন না অনেকে।

অভিনেতা হিল্লোলের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর অভিনেত্রী শ্রাবন্তি দত্ত তিন্নি কয়েক বছর ধরে মিডিয়া থেকে দূরে রয়েছেন। বলা যায়, তিনি একপ্রকার আলোচনার বাইরে অবস্থান করছেন। কিন্তু হঠাৎ আবারো আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন তিন্নি। আর বরাবরই উচ্ছৃঙ্খল জীবন যাপনে অভ্যস্থ তিন্নি এবারেও আলোচনায় এলেন প্রেমঘটিত বিষয়ে।

ছেলেটি কে? ছবির ক্যাপশনগুলো রোমান্টিকতায় ভরা। লেখা আছে- ‘শি অ্যান্ড মি’ (লাভ ইমোশন)।

ঘটনার সত্যতা জানতে কয়েকবার তিন্নিকে ফোন করা হলেও কোনো সাড়া মেলেনি। তবে তিন্নির ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, ছেলেটির নাম আদনান হূদা সাদ। তার সঙ্গে তিন্নিকে ইদানিং বিভিন্ন জায়গায় অন্তরঙ্গভাবে ঘোরাঘুরি করতে দেখতে দেখা যাচ্ছে।

উল্লেখ্য, গেল ঈদে `একই বৃন্তে` নামের একটি নাটকে নীরবের বিপরীতে সর্বশেষ অভিনয় করেছেন তিন্নি।




Leave a Reply

Your email address will not be published.