Search
Thursday 28 January 2021
  • :
  • :

আন্তর্জাতিক চলচ্চিত্র জুরিবোর্ডের সদস্য সাইমন

আন্তর্জাতিক চলচ্চিত্র জুরিবোর্ডের সদস্য সাইমন

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক। যার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। এনে দিয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জনের সম্মান। দেশীয় চলচ্চিত্রে এক দশক ধরে কাজ করে যাচ্ছেন তিনি।

‘পোড়ামন’, ‘পুড়ে যায় মন’, ‘ব্ল্যাকমানি’র মতো সিনেমা দিয়ে প্রশংসা কুড়িয়েছেন। তবে ‘জান্নাত’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে তিনি জয় করে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বর্তমানে তিনি কাজ করছেন ‘আনন্দ অশ্রু’, ‘কাজের ছেলে’সহ বেশ কিছু ছবিতে। সম্প্রতি প্রথমবারের মতো তিনি অংশ নিয়েছেন বিজ্ঞাপনচিত্রেও।

এদিকে নতুন বছরে নতুন খবর দিলেন সাইমন। তিনি কলকাতায় অনুষ্ঠিত হতে যাওয়া ‘টেলি সিনে ইন্টারন্যাশনাল শর্ট ফিল্ম ফেস্টিভ্যাল-২০২১’- এ জুরিবোর্ডের একজন সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন।

বিষয়টি নিশ্চিত করে সাইমন বলেন, এটা খুবই আনন্দের আমার জন্য। প্রথমবারের মতো কোনো আন্তর্জাতিক জুরিবোর্ডের সদস্য হলাম। দারুণ কিছু অভিজ্ঞতার অপেক্ষায় আছি। চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট অনেক মেধাবী মানুষের সঙ্গে দেখা হবে, আড্ডা হবে।

জানা গেছে, এই উৎসবটি আয়োজন করছে ‘দ্য টেলি সিনে সোসাইটি’। এই মুহূর্তে চলছে শর্ট ফিল্ম জমাদান প্রক্রিয়া। জমা দেয়ার শেষ তারিখ ৩১ জানুয়ারি।