Search
Tuesday 17 May 2022
  • :
  • :

আজ জিতলেই সিরিজ টাইগারদের

আজ জিতলেই সিরিজ টাইগারদের

স্পোর্টস ডেস্ক : তিন ম্যাচ ওয়ানডে সিরিজের আজ দ্বিতীয় ম্যাচ। সিরিজের প্রথম ম্যাচে জিতেছে বাংলাদেশ। তাই আজ জিতলেই টানা দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করবে মাশরাফি বাহিনী।

সাকিব-মুশফিকের অসাধারণ নৈপুণ্যে প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিরুদ্ধে সহজে জয় তুলে নিয়েছে বাংলাদেশ। তাই এখন মাশরাফিরা বেশ প্রাণবন্ত। তারপরও জিম্বাবুয়েকে খাঁটো করে দেখছে না টাইগাররা।

আজ সোমবার রাজধানীর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিরুদ্ধে মাঠে নামবে বাংলাদেশ। বাংলাদেশ সময় দুপুর ১টায় ম্যাচটি শুরু হবে।

প্রথম ম্যাচে ৫ উইকেট নিয়ে বাংলাদেশকে সহজে জয় পাইয়ে দেওয়া অলরাউন্ডার দ্বিতীয় ম্যাচ থেকে আর খেলবেন না। আব্দুর রাজ্জাক ও জিয়াউর রহমানের পর সাকিব আল হাসান তৃতীয় বোলার হিসেবে জিম্বাবুয়ের বিরুদ্ধে ৫ উইকেট শিকার করেছেন।

চিকিৎসকদের মতে, আগামী ২২ নভেম্বর প্রথম সন্তান জন্ম দিতে পারেন সাকিবের স্ত্রী উম্মে আহম্মেদ শিশির। তাই এখন তার স্ত্রীর কাছে থাকাটাই বেশি প্রয়োজন। এ কারণে আজ রাতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে রওয়ানা দিবেন তিনি। সাকিবের স্ত্রী এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।

আজকের ম্যাচ সামনে রেখে টাইগার দলপতি মাশরাফি বিন মুর্তজা বলেছেন, আমাদের ভুল কম করতে হবে। আমরা যদি একটি ম্যাচ জিতি তার মানে এই না যে আমরা কোনো ভুল করিনি। প্রথম ম্যাচে যে ভুলগুলো আমরা করেছি দ্বিতীয় ম্যাচেও যাতে তা না হয় সেটি নিশ্চিত করতে হবে।

আর জিম্বাবুয়ে দলের অধিনায়ক এলটন চিগুম্বুরা বলেছেন, আমরা এখানে জিততে এসেছি। আমরা প্রথম ম্যাচে হেরেছি। কিন্তু এই সিরিজ এখনও আমাদের হাতে আছে। সিরিজ সমতায় আনতে অবশ্যই আমাদের ভালো খেলতে হবে।




Leave a Reply

Your email address will not be published.