Search
Friday 16 November 2018
  • :
  • :

আজকের রাশিফল : ৫ নভেম্বর

আজকের রাশিফল : ৫ নভেম্বর

মেষ: ভালো কাজের স্বীকৃতি না-পাওয়ায় হতাশা বাড়বে। কর্ম পরিবর্তনের শুভ ইঙ্গিত। বহু জনের সমাবেশে চিত্তাকর্ষক বক্তৃতায় প্রতিপত্তি বৃদ্ধির সহায়ক হতে পারে।

বৃষ: গোপনতা রক্ষায় শৈথিল্যের জেরে বিপত্তি ও মানহানির আশঙ্কা। কর্মসূত্রে দূর সফরের যোগ। চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।

মিথুন: কল্যাণকাজ করতে গিয়ে ঝামেলায় পড়তে হতে পারে। সম্পত্তি সংস্কার ও নবনির্মাণের জন্য আর্থিক পরিকল্পনা। অল্পবিস্তর শারীরিক সমস্যা থাকতে পারে।

কর্কট: কর্মক্ষেত্রে শ্রমের মূল্য না-ও পেতে পারেন। কোনও দুঃসংবাদে পারিবারিক অনুষ্ঠানে ছন্দপতনের আশঙ্কা। গ্ল্যান্ডের সমস্যায় দুর্ভোগ।

সিংহ: সম্পত্তির সংস্কার ও উন্নয়নের জন্য আর্থিক পরিকল্পনা। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি। সন্তানের বহির্মুখিতায় চিন্তা বাড়বে। সজ্জনের উপদেশ কাজে লাগতে পারে।

কন্যা: ব্যবসা সম্প্রসারণে অর্থের সংস্থান হতে পারে। হৃত দ্রব্যার্থ উদ্ধারের সম্ভাবনা। কোনো উচ্চভিলাষী মহিলাকে ঘিরে বিপত্তির আশঙ্কা।

তুলা: কর্তৃপক্ষের সঙ্গে সম্পর্কের অবনতির জেরে কর্মস্থলে জটিলতা। হঠকারিতা বা লাগামছাড়া দুঃসাহস থেকে বিপত্তির আশঙ্কা। সম্পত্তি ক্রয় নিয়ে জ্ঞাতিশত্রুর সঙ্গে বিবাদ।

বৃশ্চিক: ব্যবসায় হঠাৎ ভাটা চিন্তায় ফেলে দিতে পারে। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির সম্ভাবনা। শেয়ার সূত্রে প্রাপ্তিযোগ।

ধনু: মৌলিক কৌশলে বলবান শত্রুর মোকাবিলা। ব্যবসায় নিম্নগতির কারণ খুঁজে প্রতিকার।

মকর: বুদ্ধিবলে গুপ্তশত্রুতার মোকাবিলা করে পরিবারকে স্বস্তি দিতে পারেন। বৈষয়িক গোলযোগের সমাধানের আশা। প্রিয়জনের চিকিৎসা-বিভ্রাটে বহু ব্যয়।

কুম্ভ: শ্রম ও অধ্যবসায় সত্ত্বেও পদোন্নতি ফের বিলম্বিত হতে পারে। বন্ধুর সহায়তায় শত্রুদমন।

মীন: ব্যবসায় বাড়তি বিনিয়োগের শুভ সময়। সংস্কৃতিকর্মে সাফল্যের সুবাদে প্রতিপত্তি বৃদ্ধি। সংক্রমণজনিত জ্বরজ্বালায় দুর্ভোগ।