Search
Tuesday 17 May 2022
  • :
  • :

আজকের রাশিফল: ৩১ অক্টোবর, ২০১৫

আজকের রাশিফল: ৩১ অক্টোবর, ২০১৫

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : আমরা সবসময় যেটা চিন্তা করে রাখি সেটা নাও হতে পারে। পরিবর্তন আসার সম্ভাবনা রয়েছে আপনার কর্মভাবনায়। যারা নতুন চাকরির চেষ্টা করছেন তাদের কারো ভাগ্যে জুটে যেতে পারে চাকরির সন্ধান। তবে রুচি সম্মত কিনা তা দেখে নেয়া ভালো। অর্থ আসতে পারে বেকার মেষ রাশির জাতক-জাতিকাদের হাতে। জাতিকার সহায়তা নিন ঘরের শান্তি বজায় রাখতে। পরিবারের কারো শরীর খারাপ হতে পারে। ব্যবসায় বিনিয়োগ শুভ।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : আজকের দিনটা ভালোভাবে শুরু করতে পারলে দিন শেষে মিলতে পারে অর্থ। সম্পর্কের উন্নতি হবে প্রতিবেশীর সঙ্গে। আপনার জন্য দারুন খবর অপেক্ষা করছে শিক্ষাক্ষেত্রে। দূরের কোথাও থেকে ভ্রমণের আমন্ত্রণ আসবে আজ দুপুরের মধ্যে। পদ্ধতিগত ভুলের জন্য কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হবেন। স্বাস্থ্যে কিছুটা পরিবর্তন লক্ষ্য করবেন। অর্থ বেরিয়ে যাবে প্রেমিকার বদৌলতে।

মিথুন (মে ২১-জুন ২০) : দিনের প্রথম ভাগেই নতুন কোনো মানুষের সঙ্গে পরিচয় হতে পারে। আজকের দিনটি আপনার জন্য অর্থবহ হয়ে উঠবে যেকোনো একদিক থেকে। তাই সবার সঙ্গেই যে ভালো আচরণ বজায় রাখুন। নিজেকে স্থির করুন। কর্মক্ষেত্রের প্রতি নজর দিন। নইলে সুনাম ঘুঁচে যেতে পারে। অর্থপ্রাপ্তির খবরটা না হয় গোপনই রাখলাম। যখন আসবে আপনি অবাক হয়ে যাবেন। আর সেটায় দেখার বিষয়।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : দিনের শুরুতে ঘুম থেকেউঠেই পেয়ে যাবেন কোনো সুখবর। একজন সঙ্গীর দেখাও পেয়ে যাবেন ভালো একটি দিন কাটাতে। কিন্তু ব্যঘাত ঘটাতে শরীরটা একটু দুর্বল হয়ে যেতে পারে। তাই আপনার না খাওয়ার অভ্যাসটা ছেড়ে সকাল বেলায় ভালো করে নাস্তা করে বের হোন। বিপথে যাওয়া কেউ একজন আপনার শরণাপন্ন হবে তাকে বিরক্তি নিয়ে ফিরিয়ে দিবেন না। ব্যবসায় উন্নতির শুভরেখা দেখা যাচ্ছে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : স্মরণশক্তি বাড়বে আগের চেয়ে দ্বিগুন। কর্মক্ষেত্রে কাজের ব্যস্ততা আপনার কাছে স্বাভিাবিক মনে হবে। স্বাভাবিক এই কাজকে ধরে রাখতে পারলে স্বীকৃতিও পাবেন অল্পদিনের মধ্যেই। ভালোবাসার মানুষের সঙ্গে ভ্রমণ শুভ। সম্পর্ক শুভ পরিণয়ের দিকে গড়াতে পারে। ধার দেয়া অর্থ ফেরত পেতে পাবেন।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : দিনের শুরু থেকেই শুভ কন্যার অর্থযোগ। কন্যার জন্য দূরের যাত্রাও শুভ। দিনের মধ্যভাগে কোনো বিপদাশঙ্কা আছে, ফাঁড়া কেটে গেলে বাকি দিন নিশ্চিন্ত। তাই রাস্তা পারাপারে ভালো করে দেখে নিন। প্রিয় মানুষের কাছে ঝাড়ি খেতে পারেন। অফিসে হতে পারেন সম্মানিত। অর্থ হাতে আসবে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : পরিবারের শান্তি আসবে। বিষময় মনে হতে পারে প্রেমের সম্পর্ককে। নিজের দোষগুলো খুঁজে বের করুন। শান্তি আসবে। কর্মক্ষেত্রে নতুন কোনো অংশীদার জুটে যেতে পারে। যে আপনাকে নতুন খাতে ব্যবসায় আকৃষ্ট করবে। মিতব্যয়ী হতে চাইলেও সম্ভব হবে না। বন্ধুদের পাল্লায় আপনাকে আজ লাল পানি খেতে হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে দুপুরে খাবার টেবিলে। প্রেমের প্রস্তাব দিতে গেলে বিফল হওয়ার সম্ভাবনা বেশি। অফিসের কাজে মন বসবে না কোনো একটি ছোট্ট কারণে। অর্থভাগ্যও আজ আপনার সঙ্গে কাবাডি খেলবে। প্রতিবেশির সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : আজকের দিনটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। গ্রহের কল্যাণে আজ আপনার অর্থপ্রাপ্তির দিন। দিনের শুরুতে অনাকাঙ্ক্ষিত কারো কাছ থেকে অর্থ পাবেন। তবে পরিবারের কারো স্বাস্থ্যহানিতে অর্থ ব্যয় হবে। ধনু রাশির জাতিকাদের মধ্যে কারো আজ বিয়ে ঠিক হবে। আর জাতকের নতুন সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। অফিসে শত্রুভাবাপন্ন সহকর্মীদের থেকে দূরে থাকাই ভালো।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : পরিবারে উৎসব উৎসব পরিবেশের তৈরি হবে। মনের বিস্বাদে ছুটে যাওয়া কিছু মনের টানেই আবার ফিরে আসবে। যা কিছু অনিশ্চিত তা আরও অনিশ্চিতের দিকে যাবে। ইদানীং যা আপনি করছেন তা ঠিক ভেবে করছেন না, তাই প্রাপ্তিতে গণ্ডগোল হচ্ছে। আর্থিক সঙ্কট ঘুচে যাবে। আরও একটি সংবাদ আসছে, প্রস্তুত হোন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : আপনার আজ ঘরে-বাইরে অশান্তি। অবৈধ আয়ের সুযোগ আসবে। ধরা খাওয়ার অশঙ্কাও বেশি। তাই আগেই সাবধান। পাওনা টাকা আদায় হবে। প্রিয়জনকে খুশি রাখতে দূরে কোথাও ঘুরতে যেতে হতে পারে। আপনার জন্য প্রেমেই সর্গ , প্রেমেই শান্তি।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : লাফিয়ে লাফিয়ে ব্যবসায়ে মুনাফা বাড়বে। দীর্ঘদিনের ব্যবসায়িক সম্পর্ক নষ্ট হতে পারে বন্ধুর সঙ্গে। সেক্ষেত্রে নিজের সততাকেই এগিয়ে রাখবেন। আপনার সৃষ্টিশীলতাকে যে খাতে কাজে লাগাবেন সেখানেই সোনা ফলবে। সন্ধ্যার মধ্যে প্রিয়জনের মনরক্ষা করতে কিছু টাকা খসবে। শত্রুদের সঙ্গে লড়াইয়ে মনোবল বাড়ান।




Leave a Reply

Your email address will not be published.