Search
Wednesday 18 May 2022
  • :
  • :

আজকের রাশিফল: ২৬ অক্টোবর, ২০১৫

আজকের রাশিফল: ২৬ অক্টোবর, ২০১৫

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : প্রতিটি পদক্ষেপ আপনাকে আজ খুব সাবধানে পার করতে হবে। গ্রহ আজ বেজায় ক্ষ্যাপা মেষ রাশির জাতকের ওপর। কর্মস্থলে আজ কাজের সফলতা আসলেও গ্রহের কারণে তা বেশ কষ্ট দেবে। কাকে বিশ্বাস করছেন আপনি? সত্যিই বিশ্বাস করছেন তো! পরিচিত যারা আছেন তারা আপনাকে একটা বিষয়ে কয়েকদিন যাবৎ বুঝাচ্ছে, আপনি বুঝছেন না। সুজনের সঙ্গে দীর্ঘদিন না থাকার কারণে আপনার মনের ভেতর যে সন্দেহ বৃদ্ধি পেয়েছে তা আজ ধুয়ে মুছে নিন। রাস্তা পারাপারে সাবধানতা অবলম্বন করুন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : অনেক দিন ধরে মনের মানুষকে যে কথাটা বলবেন বলবেন করে বলছেন না। আজ সেটা বলে ফেলুন। মনস্তত্ত্বের নিয়মকানুন মেনে চলুন। কাউকে বশ করতে চাইলে প্রথমে তার হৃদয় জয় করুন। পরে সে আপনাতেই আপনার কথা মান্য করে চলতে শুরু করবে। প্রেম পারিজাত, যাকে বলে বেহেশতী প্রেম। স্বর্গীয় ব্যাপার স্যাপার নিয়ে পৃথিবীর মানুষের বেশি একটা মাথা ঘামানো উচিৎ নয়। কর্মযোগ উত্তম।

মিথুন (মে ২১-জুন ২০) : মানসিক অবস্থা ভালো নাও থাকতে পারে পরিবারের কারও স্বাস্থ্যহানিতে। যেকোনো কাজেই ভালো করা যায় শারীরিকভাবে ভালো থাকলে। আর্থিকভাবে সচ্ছল থাকবেন। মানসিকভাবে ভয়ঙ্কর প্রশান্তি। কথাতে মাধুর্য, স্বভাবে বিনয়, কাজে কর্মে আজ ঝরে ঝরে পড়বে সাফল্য। দূরে থাকুন অহেতুক দুশ্চিন্তা থেকে, বেশ কিছুদিন আনন্দ ও চটুলতায় কাটবে মুহূর্ত। পারলে একবার ভ্রমণেই বের হয়ে দেখুন না।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : ঘুম থেকে উঠেই আজ মিষ্টি বিলাতে শুরু করুন! রুজি রোজগারের একটা ব্যবস্থা হয়ে যাচ্ছে অচিরেই। প্রথমত এক জোড়া শালিক আজকে আপনার দৃষ্টি আকর্ষণ করছে। শালিক দুটো হুট করে উড়ে গেলে তা মন খারাপের কারণ হতে পারে। বিকেলের দিকে একবার দেখা করে আসুন তার সঙ্গে। মন ভালো হয়ে যাবে সন্ধ্যার পর।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : আজ পেয়ে যাবেন অর্থ উপার্জনের নতুন ক্ষেত্র। গর্ব অনুভব করবেন সন্তানদের কৃতিত্বে। বজায় থাকবে পারিবারিক শান্তি, কিন্তু দুপুর নাগাদ আত্মীয় স্বজনদের আগমনে কিছুটা ঝামেলা বাড়তে পারে। ব্যবসায়িদের মধ্যে কেউ কেউ বিদেশে যেতে পারেন তবে কোনো চুক্তি করার আগে শেয়ারবাজার ও স্থানীয় বাজার দেখে নেবেন। কন্যা রাশির জাতক শিক্ষার্থীরা স্বভাবগতভাবেই অংকে দুর্বল। সেই দুর্বলতা কাটাতে শিক্ষকের শরণাপন্ন হতেই পারেন।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকলেও বসের সঙ্গে হুদাই বাহাসের কারণে হাত থেকে ফসকে যেতে পারে প্রমোশন। প্রচণ্ড তাপদাহের কারণে শারীরিক অবস্থার কিঞ্চিৎ অবনতি হতে পারে। তবে প্রচুর পানি আর ডাব খেলে শারীরিক সমস্যার সমাধান হবে। ব্যবসায়িরা নতুন ব্যবসার সন্ধান পেয়ে যাবেন। পারিবারিক কোনো দীর্ঘস্থায়ী সমস্যার সমাধান হবে আজ। প্রেমিকার পরিবারে আপনার যোগ্যতা যাচাই হতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : কারও সঙ্গে অহেতুক তর্কে জড়াবেন না আজ। কারণ আপনি মানুষ ভালো হলেও তর্ক করতে পারেন না। তাই চুপচাপ থাকুন এবং ভালো থাকুন। এখান থেকে ভয়াবহ কলহের সূত্রপাত হতে পারে যার জন্যে অনেকদিন ভুগতে হবে। তবে নতুন সম্পর্কে জড়ানোর জন্যে দিনটা শুভ। ধনু যখন অন্যের ভাবভঙ্গি নকল করেন তখন ধীরে ধীরে দ্বিতীয় শ্রেণীর মানুষে পরিণত হন। কর্মক্ষেত্রে আপনার এ সমস্যাটা প্রকট আকারে দেখা দিতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : জোর করে কিছু আদায় করা যায়, এটা ভেবে থাকলে ঠিকই ভেবেছেন, অন্তত আজকের জন্য। বোকা মানুষের সঙ্গে দু’কথা বলতে গেলে চার কথা বেরিয়ে পড়ে। আর তাতে আরও ষোলো কথা বেরোনোর পথ পরিষ্কার হতে থাকে। সুতরাং বোকাসঙ্গ এড়ান। বেকারদের চাকরির যোগ আছে। অর্থকড়ি হাতে আসতে পারে, তবে খসেও যাবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : আমার আমার করে জীবন কাটিয়ে দিলে জীবনের সত্যিকার রস আপনার কাছে ধরা দেবে না। প্রেমের ক্ষেত্রে মনের চেয়ে শরীরের দিকে মনোযোগ বেশি দিলে ঠকবেন। কেননা, শরীর বুড়িয়ে যাবে, কিন্তু মন চিরকালীন আনন্দের উৎস হতে পারে। নতুন কাজের ক্ষেত্রে অকস্মাৎ উদ্যম হারানোর ভয় আছে। অর্ধকরীতে বাঁধ দিন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : সাবধানতা অবলম্বন করুন প্রতিটি ক্ষেত্রে। সতর্ক না হলেই পা পিছলে সোজা চলে যাবেন পেছনের ফেলে আসা ঘটনা প্রবাহের কাছে। আর যেহেতু অতীত নিয়ে আপনার অ্যালার্জি আছে তাই অতীত থেকে দূরে থাকাই ভালো। গুরুত্বপূর্ণ কাজ তো ভুল হবেই, সচারচর যা করছেন সেটাও ভুল হয়ে হাস্যকর পরিস্থিতির সৃষ্টি হবে। যে বিষয়টির কোনো প্রয়োজন নেই সেটা করতেই যদি আপনার এত আগ্রহ তো করতেই থাকুন। তবে সন্ধ্যে বেলা বাসায় মিষ্টি কিনে নিতে ভুলবেন না।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : সব কিছু গুছিয়ে ভ্রমনে বের হয়ে পড়–ন। কোথাও বেড়াতে গিয়ে চিনতে পারবেন নতুন বন্ধু বা জীবনসঙ্গী/সঙ্গিনীর সত্যিকার মনমানসিকতা। আলো জ্বলবে মাথার ওপর একাধিকবার, সে আলোয় পথ চলুন, কারও ওপর বেশি ভরসা করতে যাবেন না। আত্মীয় পরিজনের ভেতর প্রেমপ্রেম ভাব এলেও কুছ পরোয়া নেই। কারণ প্রেম মানে না কোনো বেড়ি-শেকল। যদিও আপনাকে নিরুৎসাহিত করতে উৎসাহিত হয়ে আছে অনেকেই।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : নিজে নিজে সক্রীয় হন। সুবিধা নিতে দেবেন না তৃতীয় পক্ষকে। কেননা, তারা পক্ষসংখ্যা বাড়াতেই থাকে। আর অতিরিক্ত মধ্যস্বত্বভোগীদের নিয়ে যা একটা ঝামেলায় পড়বেন তা আর বলার নয়। প্রেমযোগ উত্তম রয়েছে। তবে চোখ বন্ধ রাখলে চলবে না। কর্মযোগী হোন, সৃজনশীল পথে হলে অধিক উত্তম। অর্থযোগ শোচনীয়। রাস্তা পারাপারে সাবধান থাকুন।




Leave a Reply

Your email address will not be published.