Search
Tuesday 17 May 2022
  • :
  • :

আইপিএলের নয়া বিতর্কে প্রীতি জিনতা

আইপিএলের নয়া বিতর্কে প্রীতি জিনতা

স্পোর্টস ডেস্ক, ১৯ সেপ্টেম্বর : ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) প্রাক্তন চেয়ারম্যান লোলিত মোদীকে বলিউড তারকা ও কিংস ইলেভেন পঞ্জাবের মালিক প্রীতি জিনতার পাঠানো ইমেইল নিয়ে নতুন এক বির্তকের তৈরি হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ এক প্রতিবেদনে জানায়, ১৯ মে  লোলিত মোদী ও তার ভাই সমীর মোদীকে ইমেইল করেন এক অস্ট্রেলিয়ান আইনজীবী। সেই ইমেইলে পাঠানো হয়েছিল আইপিএলের তিনটি টিমের কিছু গুরুত্বপূর্ণ নথি।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের বরাত দিয়ে ওই প্রতিবেদনে বলা হয়,  ইমেইলে কোনও টিমের নাম ছিল না। কিন্তু ছিল আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান লোলিত মোদী, কিংস ইলেভেন পঞ্জাবের মালিক প্রীতি জিনতা ও এই দলের আরও কয়েক অংশীদারিদের নাম। মোদী ঘনিষ্ঠ সঞ্জীব সাহানির নাম উল্লেখ রয়েছে বলেও জানা যায়।

২০১৪ সারের ২২ নভেম্বর ইমেইলে মোদী সাহানিকে জানিয়েছিলেন,  এবার বিক্রি করার সিদ্ধান্ত হোক। প্লিজ মোহিতের সঙ্গে যোগাযোগ করো। ২১ নভেম্বর প্রীতি জিনতা মোদীকে ছোট একটি  ইমেইল করেছিলেন “ঐবু খধষরঃ, ঋণও” লিখে।

প্রতিবেদনে বলা হয়,  প্রীতি জিনতা এই ইমেইল মোদী ছাড়াও পাঠিয়েছিলেন মোহিত বর্মণ, গৌরব বর্মণ, কপিল খান্না ও নেস ওয়াদিয়াকে। এই ইমেইলে তিনি লিখেছিলেন, পরের সপ্তাহের মধ্যে আমরা অন্য পেপার পেয়ে যাব। এরপরই ফাইনাল চুক্তিতে এগোনো যাবে।

ইমেইলে প্রীতি আরও লেখেন, বিসিসিআইয়ের একজন পর্যবেক্ষণের জন্য আসবেন। তিনি পাঞ্জাবী বিজনেসম্যান। তোমাদের বক্তব্য জানাও কিন্তু বিসিসিআই ও আমাদের সইয়ে ফাইনাল চুক্তি না হওয়ায় পর্যন্ত কোনও খবর যেন প্রকাশ্যে না আসে। সে টাকা নিয়ে প্রস্তুত।

এই খবর প্রকাশ্যে আসার পর কিংস ইলেভেন পঞ্জাবের মুখপাত্র সমস্ত অভিযোগ খারিজ করে জানান, এই ইমেইলে শুধুমাত্র অফার ছিল।




Leave a Reply

Your email address will not be published.