Search
Sunday 22 May 2022
  • :
  • :

অভিনয়ে ফিরছেন সারিকা

অভিনয়ে ফিরছেন সারিকা

বিনোদন ডেস্ক, ১৫ অক্টোবর : মডেল ও অভিনেত্রী সারিকা। এক সময় তিনি তার গ্লামার ও অভিনয় দক্ষতা দিয়ে মিডিয়াঙ্গন দাপিয়ে বেড়িয়েছেন। এই তো তিন বছর আগেও তিনি ছিলেন আলোচনার শীর্ষে।

টিভি নাটক ও বিজ্ঞাপন দুই ক্ষেত্রতেই তিনি সমানতালে অর্জন করেছেন জনপ্রিয়তা। তবে বিয়ের পর সংসারকর্মে মনোনিবেশ করায় বিদায় জানাতে হয়েছে অভিনয়কে।

চলতি বছরের ৪ মে কন্যা সন্তানের মা হন সারিকা। এরপর তার সংসার জীবনের নতুন অধ্যায় শুরু হয়। এতদিন শুধু স্বামীকে নিয়েই তার জগৎ ছিল। কিন্তু মা হওয়ার পর মেয়েকে ঘিরেই পুরো সময়টা কাটছে এ অভিনেত্রীর।

এ প্রসঙ্গে সারিকা জানান, আমি স্বামী, সন্তান এবং সংসারকে পর্যাপ্ত সময় দেয়ার কারণে অভিনয়ের সুযোগ পাচ্ছি না। তাছাড়া আমার মেয়ে সাহরিশ আনায়াহ করিমের বয়স মাত্র ৫ মাস। ওর এখন বেড়ে ওঠার সময়। তাই ওকে ঠিকঠাক মতো দেখভাল করতে হচ্ছে। এখন আমি পরিবারকেই বেশি প্রাধান্য দিচ্ছি। তাই অভিনয়ের বিষয়টি এড়িয়ে চলছি।

সারিকা সাংসারিক কাজের ফাঁকে ফাঁকে বিনোদন দুনিয়ারও খোঁজ-খবর রাখছেন। বিশেষ করে তিনি বিভিন্ন চ্যানেলের খন্ড নাটক, ধারাবাহিক ও টেলিছবির দিকে দৃষ্টি রাখছেন।

এ বিষয়ে সারিকার বক্তব্য, বর্তমানে মানসম্মত রুচিশীল নাটক-টেলিছবি নির্মিত হচ্ছে। আমি পারিবারিক গণ্ডির মধ্যে থাকলেও শুটিংয়ের সময়গুলো খুব মিস করছি।

অভিনয়ে ফেরার কোনো ইচ্ছে আছে কি? এমন প্রশ্নের জবাবে সারিকা জানিয়েছেন, ‘ক্যারিয়ারের শুরু থেকেই দর্শকের অগণিত ভালোবাসা পেয়েছি। তাই সবার এই ভালোবাসার মূল্যায়ণ করতে আবারো অভিনয়ে প্রত্যাবর্তনের ইচ্ছে রয়েছে। তবে আমি দীর্ঘদিন ধরে অভিনয়সহ সব ধরনের সাংস্কৃতিক কর্মকাণ্ড থেকে দূরে থাকার কারণে অনেকেই মনে করছেন এই অঙ্গন থেকে বিদায় নিয়েছি। আমি তাদের উদ্দেশে বলছি, অভিনয় থেকে বিদায় নয়, সাময়িক বিরতি নিয়েছি মাত্র।

সারিকা আরো বলেন, আমি মডেলিং এবং অভিনয় থেকে দূরে থাকলেও বিনোদন জগতের সংশ্লিষ্টা আমার খোঁজ-খবর নিচ্ছেন। এতে আমার অনেক ভালো লাগছে। তারা অনেকেই আমাকে নিয়মিত অভিনয় করার জন্য পরামর্শ দিচ্ছেন। আমি অভিনয়ে ফিরলে নিজ দায়িত্বে সবার সঙ্গে যোগাযোগ করব। যারা নিয়মিত আমার সঙ্গে যোগাযোগ রক্ষা করছেন। তাদের প্রতি আমি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

উল্লেখ্য, সারিকা গাজী শুভ্রর ‘ডিজসু’র বিজ্ঞাপনে মডেল হয়ে মিডিয়াতে পদার্পণ করেছিলেন। এরপর আশুতোষ সুজনের ‘ক্যামেলিয়া’ নাটক দিয়ে ছোটপর্দায় পা রাখেন তিনি। তার অভিনীত একমাত্র ধারাবাহিক নাটক হচ্ছে ‘রুমালী’। এটি হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে অরুণ চৌধুরী নির্মাণ করেছিলেন।




Leave a Reply

Your email address will not be published.