Search
Saturday 22 September 2018
  • :
  • :

অবাক করলেন টুইঙ্কেল

অবাক করলেন টুইঙ্কেল

বিনোদন ডেস্ক, ১১ সেপ্টেম্বর : টুইঙ্কেল খান্না। বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী। তবে এখন অভিনয় থেকে বেশ দূরে। তার পরিবর্তে এখন লেখালেখি ও প্রযোজনা নিয়েই ব্যস্ত রয়েছেন অক্ষয় পত্নী। এবার তার অভিনীত সব ছবি নিষিদ্ধ করে দিতে বললেন টুইঙ্কেল। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। সম্প্রতি তার লেখা নতুন বই ‘পায়জামাস আর ফরগিভিং’ এর প্রকাশ অনুষ্ঠানে আসেন। সঙ্গে ছিলেন স্বামী অক্ষয় কুমার এবং মা ডিম্পল কাপাডিয়া।

সেখানেই তাকে সাংবাদিকরা জিজ্ঞাসা করেন তার কোন ছবি মনে রাখার মত বলে মনে করেন টুইঙ্কেল? নায়িকা উত্তরে মজা করে বলেন, আমার একটা ছবিও হিট তালিকায় নেই। আমার মনে হয় আমার সব ছবি নিষিদ্ধ করে দেওয়া হলে সেগুলো আর দর্শকরা দেখতে পাবেন না। উত্তরটি মজা করে দিলেও এমন কথায় অবাক হয়েছেন সবাই। কারণ টুইঙ্কেলের পরিচিতি বলিউড ছবি দিয়েই।

তার মুখে এমন কথা শোভা পায় না বলেও মত দিয়েছেন কেউ কেউ। উল্লেখ্য, ১৯৯৫ সালে ববি দেওলের সঙ্গে ‘বরসাত’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় টুইঙ্কেলের। এরপর ইতিহাস’, ‘জুলমি’, ‘মেলা’, ‘বাদশাহ’সহ অনেক ছবি উপহার দেন তিনি। ২০০১ সালে অক্ষয় কুমারের সঙ্গে বিয়ে হওয়ার পর এ নায়িকা অভিনয় থেকে বিদায় নেন।