Search
Tuesday 17 May 2022
  • :
  • :

অবসর ভেঙ্গে খেলায় ফিরছেন না ওয়ার্ন

অবসর ভেঙ্গে খেলায় ফিরছেন না ওয়ার্ন

স্পোর্টস ডেস্ক, ১৫ সেপ্টেম্বর : কে বলে শেন ওয়ার্ন আবার ফিরবেন? খেলতে নামবেন বিগ ব্যাশ লিগে? যা কিছু শোনা যাচ্ছে তার পুরোটাই ভুল। ৪৬ বছরের ওয়ার্ন আর খেলায় ফিরছেন না। বিশেষ করে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ক্রিকেটে তো নয়ই। তবে শোনা গিয়েছিল মেলবোর্ন স্টার্সের হয়ে বিগ ব্যাশ টি-টোয়েন্টিতে অধিনায়ক হিসেবেই ফিরছেন ওয়ার্ন। মাইকেল ক্লার্ক খেলা থেকে নির্দিষ্টকালের ছুটি নেয়ায় গুজবটা দানা বেধেছিল। কিন্তু ওয়ার্ন তার সাম্প্রতিক টুইটে জানিয়েছেন, অবসর ভেঙ্গে খেলায় ফেরার এবং মেলবোর্ন স্টার্সের অধিনায়কত্ব করার কোনো পরিকল্পনা নেই আমার। ভালো লাগছে জেনে লোকে আমাকে দেখতে চায়, আমার খেলা মিস করে।

অ্যাশেজের পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে গেছেন ক্লার্ক। এরপর ঘোষণা দিয়েছেন, এবারের বিগ ব্যাশে খেলবেন না। তখনই মেলবোর্ন স্টার্সের নেতৃত্বের একটা সঙ্কট তৈরি হয়। ক্লার্কের অনুপস্থিতিতে ওয়ার্নের মেলবোর্ন দলের হয়ে খেলার কথা বাজারে আসে। ওয়ার্নের একটি টুইটে সেই গুজব ডালপালা মেলে। ওয়ার্ন লিখেছিলেন, “আশা করছি এই সপ্তাহে আপনাদের জন্য রোমাঞ্চকর ক্রিকেট সংবাদ দিতে পারবো।” ওয়ার্নের সাম্প্রতিক টুইটে সব গুজব বন্ধ হলো।

এদিকে মেলবোর্ন স্টার্সের পক্ষ থেকে জানানো হয়েছে, বিগ ব্যাশ লিগে খেলার জন্য কিংবা দলকে নেতৃত্ব দেয়ার জন্য মেলবোর্ন স্টার্সের পক্ষ থেকে শেন ওয়ার্নকে কোনো আনুষ্ঠানিক প্রস্তাব দেয়া হয়নি। শুরু থেকেই মেলবোর্ন স্টার্সের সৃহৃদ শেন ওয়ার্ন। কিন্তু এই পর্যায়ে ক্লাবের সাথে তার আনুষ্ঠানিক কোনো ভূমিকা নেই।

ক্লার্কের অনুপস্থিতিতে মেলবোর্ন স্টার্সের অধিনায়কের দায়িত্বটা কে পাবেন? জানা গেছে ডেভিড হাসি সেই দায়িত্ব পাচ্ছেন। স্থায়ী অধিনায়ক হিসেবেই তার নাম ঘোষণা করার কথা শোনা যাচ্ছে।




Leave a Reply

Your email address will not be published.